৬ দিনের রিমান্ডে চনপাড়ার বজলু « বাংলাখবর প্রতিদিন

৬ দিনের রিমান্ডে চনপাড়ার বজলু

মোঃ শামিম হোসেন সিনিয়র রিপোর্টার, ঢাকা, বাংলাদেশ
আপডেটঃ ২০ নভেম্বর, ২০২২ | ৪:৪১
মোঃ শামিম হোসেন সিনিয়র রিপোর্টার, ঢাকা, বাংলাদেশ
আপডেটঃ ২০ নভেম্বর, ২০২২ | ৪:৪১
Link Copied!
৬ দিনের রিমান্ডে চনপাড়ার বজলু -- দৈনিক বাংলাখবর প্রতিদিন

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার চনপাড়া বস্তির শীর্ষ মাদক কারবারি ও র‌্যাবের ওপর হামলা মামলার প্রধান আসামি বজলুর রহমান ওরফে বজলু মেম্বারকে তিনটি মামলায় দুদিন করে ছয়দিনের রিমান্ড দিয়েছে আদালত।

রোববার (২০ নভেম্বর) বিকেলে আদালতের সহকারী সরকারি কৌঁসুলি কামরুন্নাহার ময়না এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক কাউসার আলম এই আদেশ দেন।

জানা গেছে, শুক্রবার (১৮ নভেম্বর) গোপন খবরের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার চনপাড়া পুনর্বাসন কেন্দ্র (চনপাড়া বস্তি) এলাকার চিহ্নিত শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী বজলুর রহমান ওরফে বজলুকে গ্রেপ্তার করা হয়। বস্তির প্রায় ২০০টি স্পটের মাদক কারবারিদের কাছ থেকে মাসিক ভিত্তিতে টাকা তুলত তার সিন্ডিকেট। তিনি ওই এলাকার সন্ত্রাসী কর্মকাণ্ড নিয়ন্ত্রণ করতেন বলে দাবি র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব)। এ পর্যন্ত মাদকসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডে বজলুর বিরুদ্ধে ২৩টি মামলার রেকর্ড পেয়েছে র‌্যাব।

বিজ্ঞাপন

জেলা আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান জানান, শুক্রবার (১৮ নভেম্বর) রাতে র‌্যাব-১-এর নায়েব সুবেদার মো. তৌফিকুল ইসলাম বাদী হয়ে রূপগঞ্জ থানায় অস্ত্র, মাদক ও জাল টাকা রাখার অপরাধে তিনটি মামলা দায়ের করেন। মামলায় বজলুর রহমানের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, পাঁচ রাউন্ড গুলি, ২২০ গ্রাম হেরোইন, ২৫ হাজার ভারতীয় রুপি ও ৭৫ হাজার টাকার জাল নোট উদ্ধারের কথা উল্লেখ করে ব়্যাব।

এ বিষয়ে কামরুন্নাহার ময়না জানান, র‌্যাবের পৃথক তিনটি মামলায় রোববার দুপুরে বজলু মেম্বারকে আদালতে হাজির করে তিনটি মামলায় সাত দিন করে মোট ২১ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। পরে আদালত শুনানি শেষে দুই দিন করে মোট ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বিজ্ঞাপন

বিষয়ঃ:

শীর্ষ সংবাদ:
আপিল বিভাগের শুনানি এগিয়ে আনার ব্যবস্থা হচ্ছে: আইনমন্ত্রী রামপুরায় পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষে নিহত ১, আহত শতাধিক নরসিংদীতে কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানবন্ধন এনায়েতপুরে বন্যার্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর হামলা ও হত্যা, যা বলল জাতিসংঘ পালিয়েছে ঢাবি ছাত্রলীগের সভাপতি-সম্পাদক গভীর রাতে পালিয়েছেন ইডেন ছাত্রলীগ সভাপতি-সেক্রেটারি ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনে শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত ১০ রাজধানী সহ সারাদেশে চলছে কোটা সংস্কার আন্দোলন রাজশাহীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মা-মেয়ে আহত, থানায় অভিযোগ সমাবেশে হামলা, গুলিবিদ্ধ ট্রাম্প স্মার্ট বাংলাদেশ গড়ার সহযোগিতা চীন-বাংলাদেশ সম্পর্ককে এগিয়ে নেবে মুক্তিযোদ্ধার নাতি-নাতনিরা পাবে না তো রাজাকারের নাতিরা পাবে? বিদ্যুৎ ব্যবহার ২০ শতাংশ কমাতে ইসির ৮ নির্দেশনা কোটা নিয়ে মন্ত্রিসভায় আলোচনা করে সিদ্ধান্ত টাঙ্গাইলের কালিহাতীতে বন্যায় পানি বন্দী প্রায় ৩০ হাজার মানুষ ঝিনাইদহ শৈলকুপায় সাবেক ইউপি সদস্য ও তার স্ত্রীকে মারধর, বাড়িঘর ভাংচুর রামগঞ্জে যুবদলের নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে রিপনের নেতৃত্বে আনন্দ মিছিল নরসিংদীর মাধবদীতে ব্যাটারি চালিত রিক্সা চালক হত্যাকান্ডের ঘটনায় চার জন গ্রেপ্তার আজও সারাদেশে বাংলা ব্লকেড