ইলন মাস্ক কে নিয়ে যা বললেন তার মা « বাংলাখবর প্রতিদিন

ইলন মাস্ক কে নিয়ে যা বললেন তার মা

ডেস্ক রিপোর্ট
আপডেটঃ ১৫ নভেম্বর, ২০২২ | ৩:৪৫
ডেস্ক রিপোর্ট
আপডেটঃ ১৫ নভেম্বর, ২০২২ | ৩:৪৫
Link Copied!
ইলন মাস্ক কে নিয়ে যা বললেন তার মা -- দৈনিক বাংলাখবর প্রতিদিন

সম্প্রতি টুইটার অধিগ্রহণ করে অর্ধেকের বেশি কর্মী ছাঁটাই করে ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন ইলন মাস্ক। এমন অবস্থায় ছেলের প্রশংসা করে তার মা ‘মায়ে মাস্ক’ বলেছেন যে, তার ছেলে জিনিয়াস। মায়ে মাস্কের দাবি, বিপুল সাফল্যের কারণে এত মানুষ তার ছেলেকে ঘৃণা করেন।

সম্প্রতি একটি তথ্যচিত্রের জন্য ইলন মাস্কে মায়ের সাক্ষাৎকার নিয়েছে বিবিসি। সেখানে ইলন সম্পর্কে বলতে গিয়ে তিনি বলেন, টেসলা এবং স্পেসএক্স এই দু’টি সংস্থার বিপুল সাফল্যের কারণে বহু মানুষ তার ছেলেকে পছন্দ করেন না। সকলের কাছে মায়ের আর্জি, ‘আমার ছেলে সত্যিই গুণী (জিনিয়াস)। আপনারা দয়া করে ওর প্রতি এতো কঠোর হবেন না।’

সম্প্রতি টুইটারের দায়িত্ব হাতে নেওয়ার পরেই সিইও পরাগ আগরওয়ালকে সরিয়ে দেন ইলন। এরপরই সংস্থার ৭ হাজার ৫০০ কর্মীর মধ্যে প্রায় ৫০ শতাংশ কর্মীকে ছাঁটাই করার সিদ্ধান্ত নেন তিনি। ছাঁটাইয়ের কারণ জানিয়ে বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি জানিয়েছেন, সংস্থা লোকসানের মুখে পড়ায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

এছাড়া টুইটারে ব্লু টিক (নীল চিহ্ন) নিয়ে জটিলতাও তৈরি হয়েছে। গত বুধবারই বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব ও সংস্থার অ্যাকাউন্টে নামের নিচে ‘অফিশিয়াল’ তকমা যোগ করেছিল টুইটার। কিন্তু কয়েক ঘণ্টার মধ্যে তা তুলে নেওয়া হয়।

ইলন মাস্ক জানিয়েছেন, পরীক্ষাটি ফলপ্রসূ হয়নি। সে কারণে তিনি নিজেই তা প্রত্যাহার করে নিয়েছেন।

সূত্র: ইউএস টুডে

বিজ্ঞাপন

বিষয়ঃ:

শীর্ষ সংবাদ:
মেয়েদের ব্ল্যাকমেইল করাই যখন পেশা হরিণাকুণ্ডুতে প্রাণিসম্পদ মেলা অনুষ্ঠিত ঝিনাইদহে ভুঁইফোড় সংগঠনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন আইন কি আসলে সবার জন্যই সমান ? শৈলকুপায় হত্যা মামলার পলাতক ৬ আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব-৬ ভারতে বাংলাদেশি পর্যটকের হিড়িক, অথচ মুখে ভারতীয় পণ্য বয়কট সাতক্ষীরা জেলা প্রশাসনের উদ্যোগে বাংলা নববর্ষ পহেলা বৈশাখ ১৪৩১পালিত এই ফ্যাসিবাদ, ডামি সরকারকে হঠাতে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে টাঙ্গাইলের সখীপুরে একই মাতৃগর্ভে ৬ সন্তান! সাতক্ষীরার শাল্যে কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ঈদুল ফিতরের নামাজ আদায় শৈলকূপায় ১৫ হাজার মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন দুলাল বিশ্বাস এনায়েতপুর ব্রাহ্মণগ্রাম বায়তুন নূর জামে মসজিদে দোয়া ও ইফতার মাহফিল হোমনায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাংবাদিকের বাড়িঘর ভাংচুর, আহত ২ ঘন ঘন লোডশেডিংয়ে অতিষ্ঠ চৌহালী উপজেলাবাসী এনায়েতপুরে ৬ লক্ষ টাকা ব্যয়ে পাবলিক টয়লেট নির্মাণ ঝিনাইদহের উন্নয়নের রূপকার, মানবিক ডিসি এস.এম. রফিকুল ইসলাম “ওয়াড কমিউনিটি”র উদ্যোগে ইফতার ও দোয়া অনুষ্ঠান সিরাজগঞ্জে একসঙ্গে জন্ম নেওয়া চার নবজাতকের মৃ*ত্যু ট্রলি গাড়ির চাকায় পিষ্ট হয়ে শিশু নিহত শৈলকুপা রিপোর্টার্স ইউনিটির সংবাদকর্মীদের সাথে মতবিনিময় সভা