রাবি প্রগতিশীল শিক্ষক সমাজের আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন « বাংলাখবর প্রতিদিন

রাবি প্রগতিশীল শিক্ষক সমাজের আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন

এস আই সুমন রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
আপডেটঃ ২৬ ফেব্রুয়ারি, ২০২৩ | ৮:৩৮
এস আই সুমন রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
আপডেটঃ ২৬ ফেব্রুয়ারি, ২০২৩ | ৮:৩৮
Link Copied!
শিক্ষক সমাজের আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন -- দৈনিক বাংলাখবর প্রতিদিন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ‘মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবাধে বিশ্বাসী প্রগতিশীল শিক্ষক সমাজের’ স্টিয়ারিং কমিটির আহ্বায়ক নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের অধ্যাপক আব্দুল্লাহ আল মামুন। তিনি পেয়েছে ২৭৪ ভোট ও তাঁর একমাত্র প্রতিদ্বন্দ্বী ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক আবু বকর ইসমাইল পেয়েছেন ২৭২ ভোট।

আজ রাবিবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় প্রধান নির্বাচন কমিশনার ও সদ্য বিদায়ী কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. খলিলুর রহমান এ ফলাফল ঘােষণা করেন।

এর আগে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের জুবেরী ভবনের দক্ষিণ লাউঞ্জে ভােটগ্রহণ চলে। এতে ৫৫৭ জন শিক্ষক ভােট দেন। একটি আহ্বায়ক ও ২০টি সদস্য পদে ভােটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে দুইটি প্যানেলে আহ্বায়ক ও ২০ জন সদস্যসহ মােট ৪২ জন প্রার্থী অংশ নেন।

বিজ্ঞাপন

কমিটির অন্য সদস্যরা হলেন, সমাজকর্ম বিভাগের অধ্যাপক রবিউল ইসলাম, পরিসংখ্যান বিভাগের অধ্যাপক জাহানুর রহমান, প্রাণরসায়ন ও অনুপ্রাণবিজ্ঞান বিভাগের অধ্যাপক মুহা. রেজাউল করিম-৩ (বাদল), গণযােগাযােগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে, প্রাণরসায়ন ও অনুপ্রাণবিজ্ঞান বিভাগের অধ্যাপক জাহাঙ্গীর আলাম সাউদ, ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক বাবুল ইসলাম।

লােকপ্রশাসন বিভাগের অধ্যাপক এএইচএম কামরুল আহসান, আইন বিভাগের অধ্যাপক হাসিবুল আলম প্রধান, জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়ােটেকনােলজি বিভাগের অধ্যাপক শাহরিয়ার জামান ববি, শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের অধ্যাপক সালাহ উদ্দিন সলিম, হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক সাইয়েদুজ্জামান মিলন, দর্শন বিভাগের সহযােগী অধ্যাপক রােকনুজ্জামান, ভূগাল ও পরিবেশ বিদ্যা বিভাগের সহযােগী অধ্যাপক আব্দুল্ল্যাহ আল মারুফ।

ফার্মেসি বিভাগের অধ্যাপক মীর ইমাম ইবনে ওয়াহিদ, বাংলা বিভাগের অধ্যাপক মিজানুর রহমান খান, গণিত বিভাগের অধ্যাপক নাসিমা আখতার, ইতিহাস বিভাগর অধ্যাপক শায়খুল ইসলাম মামুন জিয়াদ, মাইক্রােবায়ােলজি বিভাগের অধ্যাপক বিশ্বনাথ শিকদার, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপক এক্রাম উল্ল্যাহ ও ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি বিভাগের অধ্যাপক এনায়েত হাসান।

বিজ্ঞাপন

বিষয়ঃ:

শীর্ষ সংবাদ:
শিক্ষার এপিঠ-ওপিঠ শাহজাদপুরে কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বিটিভির ডিজি, জিএম, পিএম (সংগীত) সিন্ডিকেটের অডিশন বাণিজ্য মেয়েদের ব্ল্যাকমেইল করাই যখন পেশা হরিণাকুণ্ডুতে প্রাণিসম্পদ মেলা অনুষ্ঠিত ঝিনাইদহে ভুঁইফোড় সংগঠনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন আইন কি আসলে সবার জন্যই সমান ? শৈলকুপায় হত্যা মামলার পলাতক ৬ আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব-৬ ভারতে বাংলাদেশি পর্যটকের হিড়িক, অথচ মুখে ভারতীয় পণ্য বয়কট সাতক্ষীরা জেলা প্রশাসনের উদ্যোগে বাংলা নববর্ষ পহেলা বৈশাখ ১৪৩১পালিত এই ফ্যাসিবাদ, ডামি সরকারকে হঠাতে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে টাঙ্গাইলের সখীপুরে একই মাতৃগর্ভে ৬ সন্তান! সাতক্ষীরার শাল্যে কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ঈদুল ফিতরের নামাজ আদায় শৈলকূপায় ১৫ হাজার মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন দুলাল বিশ্বাস এনায়েতপুর ব্রাহ্মণগ্রাম বায়তুন নূর জামে মসজিদে দোয়া ও ইফতার মাহফিল হোমনায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাংবাদিকের বাড়িঘর ভাংচুর, আহত ২ ঘন ঘন লোডশেডিংয়ে অতিষ্ঠ চৌহালী উপজেলাবাসী এনায়েতপুরে ৬ লক্ষ টাকা ব্যয়ে পাবলিক টয়লেট নির্মাণ ঝিনাইদহের উন্নয়নের রূপকার, মানবিক ডিসি এস.এম. রফিকুল ইসলাম “ওয়াড কমিউনিটি”র উদ্যোগে ইফতার ও দোয়া অনুষ্ঠান