সুপেয় পানি বিতরণ করলো এনায়েতপুর থানা ইয়ূথ ফোরাম « বাংলাখবর প্রতিদিন

সুপেয় পানি বিতরণ করলো এনায়েতপুর থানা ইয়ূথ ফোরাম

স্টাফ রিপোর্টার:সিরাজগঞ্জ
আপডেটঃ ৩০ এপ্রিল, ২০২৪ | ৩:২৬
স্টাফ রিপোর্টার:সিরাজগঞ্জ
আপডেটঃ ৩০ এপ্রিল, ২০২৪ | ৩:২৬
Link Copied!

তাপদাহে পুড়ছে দেশ। দিনদিন তাপমাত্রার পারদ ওপরের দিকে উঠছে। প্রখর তাপে বিপর্যস্ত জনজীবন। গরম ও অস্বস্তিতে হাঁসফাঁস করছে সাধারণ মানুষ। চলমান এই অবস্থা আরও তিনদিন অব্যাহত থাকতে পারে।

এ অবস্থায় আবহাওয়া অধিদপ্তর, ‘হিট অ্যালার্ট’ বা তাপপ্রবাহের সতর্কবার্তার সময় আরও তিন দিন বাড়িয়েছে। দেশের নানান জায়গায় ইসতিসকা বা বৃষ্টি প্রার্থনার নামাজ আদায় করা হচ্ছে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) সকালে এনায়েতপুরের কেজির মোড় যাত্রী ছাউনির সামনে পথচারী সাধারণ মানুষ, ভ্যান চালক, বাস চালক ও ট্রাক চালকদের মাঝে এক বোতল ঠান্ডা সুপেয় পানি বিতরণ করা হয়।

বিজ্ঞাপন

এ সময় উপস্থিত ছিলেন, এনায়েতপুর থানা ইযূথ ফোরামের সহ-সভাপতি ও আই সি এল স্কুলের পরিচালক ওয়াহিদুজ্জামান, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন খান, শিক্ষা বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা ওমর ফারুক মোল্লা।

প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ওমর ফারুক শরিফসহ এনায়েতপুর, এনায়েতপুর থানা ইয়ুথ ফোরামের কার্যনির্বাহী সদস্য ও বাংলা ভয়েসের ইনচার্জ ( ন্যাশনাল ডেস্ক), বাংলা ভয়েসের চৌহালী সংবাদদাতা ইয়াহিয়া খান, বাংলা খবর প্রতিদিন সংবাদদাতা মতিয়ার রহমান সহ থানা ইয়ূথ ফোরামের কার্যনির্বাহী সদস্যবৃন্দ।

এনায়েতপুর থানা ইয়ূথ ফোরামের সহ-সভাপতি ওয়াহিদুজ্জামান বলেন, প্রচণ্ড তাপদাহে যখন জনজীবন বিপর্যস্ত তখন এনায়েতপুর থানা ইয়ুথ ফোরামের উদ্যোগে চলমান তীব্র গরমে জনজীবন বিপর্যন্ত-পথচারী সাধারণ মানুষ, ভ্যান চালক, বাস চালক ও ট্রাক চালকদের মাঝে সুপেয় পানির ব্যবস্থা করা হয়।

বিজ্ঞাপন

এনায়েতপুর থানা ইয়ুথ ফোরাম সব সময় সামাজিক ও মানবিক কাজগুলো করে থাকে। আমরা এভাবেই কাজ করে যেতে চাই।

বিষয়ঃ:

শীর্ষ সংবাদ:
সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হত্যার হুমকির অভিযোগ বিবেগ না লোভ জন্মাছি ? শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জেলা মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের উদ্যোগে আলোচনা সভা সাতক্ষীরায় জেলা যুবলীগের উদ্যোগে বিশাল শোভাযাত্রা হোমনায় উদিচি শিল্পী গোষ্ঠীর আহ্বায়ক কমিটি গঠন সখীপুরে এমপিকে হত্যার হুমকির প্রতিবাদে বিশাল প্রতিবাদ সভা ও মানববন্ধন PPV দের পদায়নের জন্য মানববন্ধন দূর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক ৪ দিনব্যাপী কর্মশালার সমাপনী সাতক্ষীরায় দুইদিন ব্যাপী ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের সমাপনী চৌহালী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ সাতক্ষীরায় তেলজাতীয় ফসলের উৎপাদন সেরা ৫ জন কৃষকে পুরস্কার বিতরণ সাবেক এমপির মঞ্চ থেকে বর্তমান এমপির অঙ্গ কর্তনের সন্ত্রাসী হুমকি এনায়েতপুরে নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার বিশ্ব মা দিবস আজ কুমিল্লার মেঘনায় মেঘনা লাইফ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন হোমনায় নদীতে ২০ হাজার মাছের পোনা অবমুক্ত করলেন মাওলানা রফিক উল্লাহ আফসারী ইউপি সদস্যদের চেয়ারম্যানের বিপক্ষে অনাস্থার বিরুদ্ধে প্রতিবাদ সভা সাতক্ষীরায় আনুষ্ঠানিকভাবে আম সংগ্রহের উদ্বোধন বিশ্ব রেডক্রস ও রেড ক্রিসেন্ট দিবস উপলক্ষে সাতক্ষীরায় বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা ঢেউ খেলানো রাস্তা যেন মৃত্যুর ফাঁদ