অনেকে বলেছিলো আমি বঙ্গবন্ধুর চরিত্রে বেমানান: আরিফিন শুভ « বাংলাখবর প্রতিদিন

অনেকে বলেছিলো আমি বঙ্গবন্ধুর চরিত্রে বেমানান: আরিফিন শুভ

অনলাইন নিউজ ডেস্ক
আপডেটঃ ২৭ অক্টোবর, ২০২৩ | ৩:২০
অনলাইন নিউজ ডেস্ক
আপডেটঃ ২৭ অক্টোবর, ২০২৩ | ৩:২০
Link Copied!
ছবি সংগৃহীত -- দৈনিক বাংলাখবর প্রতিদিন

রিপোর্ট: ইমরান

মুক্তির পর দারুণ সারা ফেলেছে ‘মুজিব’ বাংলাদেশে।’মুজিব একটি জাতির রূপকার’। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এই বায়োপিক আজ মুক্তি পাচ্ছে ভারতে। গতকাল কলকাতায় সিনেমার প্রিমিয়ারে উপস্থিত হয়েছিলেন সিনেমায় বঙ্গবন্ধুর চরিত্রাভিনেতা আরিফিন শুভ।

আরিফিন শুভ সেখানে আনন্দবাজার পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে বলেন, প্রত্যেকে বলেছিলেন ভুল কাস্টিং হয়েছে! সমাজমাধ্যমে যে যা লিখেছিলেন, সবটা আমি দেখেছি। এখন তারাই প্রশংসা করছেন।

বিজ্ঞাপন

আরিফিন শুভ আরও বলেন, শ্যাম বেনেগাল এই উপমহাদেশের একজন কিংবদন্তি পরিচালক। তার সিদ্ধান্তকে সহজে ফেলে দেওয়া যায় না।

শ্যাম বেনেগাল তাকে বকাবকি করেছেন? অভিনেতা হেসে বললেন, উনি সুইট হার্ট। শুধু ফ্রেম করার সময় ক্যামেরার সামনে দিয়ে কেউ হেঁটে গেলে উনি রেগে যান।

সিনেমা দেখার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার থেকে কী রকম প্রতিক্রিয়া পেলেন? আরিফিন শুভ বললেন, বলা খুব কঠিন। কারও পরিবারের সদস্যদের এক রাতে যদি গুলি করে মারা হয়, তার পর সেই মানুষটা স্বাভাবিক জীবন যাপন করতে পারে না। সেই মানুষটা সিনেমা দেখার পর খুব ভালো অভিনয় করেছি বলবেন সেই প্রত্যাশা করিনি। চোখের জলে অন্ধকার অতীত দেখে তিনি আর কী বলতে পারেন।

বিজ্ঞাপন

বিষয়ঃ:

শীর্ষ সংবাদ:
হোমনার ভিটি কালমিনা ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সুপেয় পানি বিতরণ করলো এনায়েতপুর থানা ইয়ূথ ফোরাম ১৭নং ওয়ার্ড কাউন্সিলর’র বড় পুত্র সাইম আলী সানির শরবত বিতরণ কাটাখালী পৌরসভা উপ-নির্বাচনে প্রথম নারী মেয়র রাবেয়া সুলতানা মিতু ঢাকা কলেজ ছাত্রদলের খাবার স্যালাইন ও পানি বিতরণ শাহজাদপুর দরগা পাড়ায় গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যা ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে সিরাজগঞ্জে সমাবেশ পথচারীদের মাঝে হাজারীবাগ থানা ছাত্রলীগের খাবার স্যালাইন ও পানি বিতরণ বেলকুচি রিপোর্টার্স ইউনিটির নবগঠিত কার্যকারী পরিষদ গঠন শৈলকুপায় একই ব্যক্তি দুই প্রতিষ্ঠানের শিক্ষক, এলাকাজুড়ে তোলপাড় ঝিনাইদহ জেলা আনসার অফিসে সাংবাদিক লাঞ্ছিত চৌহালীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হরিণাকুণ্ডুতে ভূয়া দলিল উপস্থাপনে আটক এক সহকারী শিক্ষক আশরাফুলকে ডুবিয়ে কায়কোবাদ এখন ঢাকায় কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে অনুরোধ করলেন এমপি অনুপম শাজাহান সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা নরসিংদী জেলা জুড়ে আইন-শৃঙ্খলার ব্যাপক অবনতি ২০ এপ্রিল সখীপুর ঐতিহাসিক মুক্তিবাহিনী দিবস হোমনায় নার্সের অবহেলায় শিশু মৃত্যুর অভিযোগ যশোরের শার্শায় এমপির মনোনীত প্রার্থী অস্ত্র ব্যবসায়ী সোহরাব, আ’লীগে ক্ষোভ