ঢাকা কলেজ ছাত্রদলের খাবার স্যালাইন ও পানি বিতরণ « বাংলাখবর প্রতিদিন

তীব্র গরমে নাকাল দেশবাসী

ঢাকা কলেজ ছাত্রদলের খাবার স্যালাইন ও পানি বিতরণ

স্টাফ রিপোর্টার
আপডেটঃ ২৮ এপ্রিল, ২০২৪ | ৭:০০
স্টাফ রিপোর্টার
আপডেটঃ ২৮ এপ্রিল, ২০২৪ | ৭:০০
Link Copied!
স্যালাইন-পানি বিতরণের দৃশ্য -- দৈনিক বাংলাখবর প্রতিদিন

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর পক্ষ থেকে তীব্রতাপদাহে তৃষ্ণার্ত পথচারী ও কর্মজীবীদের মাঝে ঢাকা কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক সাজ্জাদ হোসাইন চৌধুরীর উদ্যোগে ঢাকা কলেজ ক্যাম্পাসের সামনে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ করা হয়।

মূলত বেশ কিছু দিন ধরেই সারাদেশব্যাপী চলছে তীব্র তাপদাহ। প্রচন্ড রোদ, অসহনীয় গরমে নাকাল দেশবাসী। বিশেষ করে রাজধানী ঢাকায় গরমের মাত্রা সবসময়ই বেশি থাকে। তাই রাজধানী বাসীকে বিশেষ করে খেটে খাওয়া মানুষদের কষ্ট লাঘব করতেই ছাত্রদল তথা বিএনপির এই উদ্যোগ।

খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণকালে ছাত্রদল নেতা সাজ্জাদের পাশাপাশি বেশ তৎপর ছিলেন অন্যান্য সকলেই। আজকের কর্মসূচি সম্পর্কে সাজ্জাদ বলেন, আমরা প্রতিনিয়তই এমন জনকল্যাণমুখী কাজ করে আসছি।

বিজ্ঞাপন

কিন্তু সাধারণ মানুষ অস্বস্তি বোধ করবে বিধায় প্রতিদিন গণমাধ্যমকে ডাকিনা। আজ আপনাদের সাথে দেখা হয়ে গেলো। তাই আপনারা জানতে পারলেন। আমাদের দেশনায়ক তারেক রহমানের সুদক্ষ নেতৃত্বে আমরা এভাবেই সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যাব।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা কলেজ ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান, যুগ্ম সম্পাদক মিলন হোসেন, ইলিয়াস হল ছাত্রদল সভাপতি এনামুল হক শান্ত, সহ- সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান রাসেল, সাউথ হল ছাত্রদল শাখার সিনিয়র যুগ্ম সম্পাদক মঞ্জুরুল ইসলাম মেহেদী, ঢাকা কলেজ ছাত্রদলের সদস্য ফাহিম মুন্তাসির, ওমর ফারুক।

বিজ্ঞাপন

বিষয়ঃ:

শীর্ষ সংবাদ:
বিশ্ব মা দিবস আজ কুমিল্লার মেঘনায় মেঘনা লাইফ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন হোমনায় নদীতে ২০ হাজার মাছের পোনা অবমুক্ত করলেন মাওলানা রফিক উল্লাহ আফসারী ইউপি সদস্যদের চেয়ারম্যানের বিপক্ষে অনাস্থার বিরুদ্ধে প্রতিবাদ সভা সাতক্ষীরায় আনুষ্ঠানিকভাবে আম সংগ্রহের উদ্বোধন বিশ্ব রেডক্রস ও রেড ক্রিসেন্ট দিবস উপলক্ষে সাতক্ষীরায় বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা ঢেউ খেলানো রাস্তা যেন মৃত্যুর ফাঁদ সাংবাদিকদের দীর্ঘক্ষণ অপেক্ষা করিয়ে চরম ভোগান্তি দিলেন মিজানুর রহমান মাসুম বেলকুচি উপজেলা নির্বাচনে সেরাজুলের আনারস প্রতিকে ভোট চান মোশারফ সখীপুরে আ’লীগের দুইপক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া, পাল্টা-পাল্টি মামলা হোমনার ভিটি কালমিনা ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সুপেয় পানি বিতরণ করলো এনায়েতপুর থানা ইয়ূথ ফোরাম ১৭নং ওয়ার্ড কাউন্সিলর’র বড় পুত্র সাইম আলী সানির শরবত বিতরণ কাটাখালী পৌরসভা উপ-নির্বাচনে প্রথম নারী মেয়র রাবেয়া সুলতানা মিতু ঢাকা কলেজ ছাত্রদলের খাবার স্যালাইন ও পানি বিতরণ শাহজাদপুর দরগা পাড়ায় গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যা ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে সিরাজগঞ্জে সমাবেশ পথচারীদের মাঝে হাজারীবাগ থানা ছাত্রলীগের খাবার স্যালাইন ও পানি বিতরণ বেলকুচি রিপোর্টার্স ইউনিটির নবগঠিত কার্যকারী পরিষদ গঠন শৈলকুপায় একই ব্যক্তি দুই প্রতিষ্ঠানের শিক্ষক, এলাকাজুড়ে তোলপাড়