শাহজাদপুর দরগা পাড়ায় গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যা « বাংলাখবর প্রতিদিন

শাহজাদপুর দরগা পাড়ায় গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যা

শাহজাদপুর প্রতিনিধি , সিরাজগঞ্জ
আপডেটঃ ২৮ এপ্রিল, ২০২৪ | ৫:৫৯
শাহজাদপুর প্রতিনিধি , সিরাজগঞ্জ
আপডেটঃ ২৮ এপ্রিল, ২০২৪ | ৫:৫৯
Link Copied!

মোঃ নাঈম উদ্দিন সিরাজী

সিরাজগঞ্জের শাহজাদপুরে তানিয়া খাতুন (১৮) নামের এক কিশোরীর নিজ ঘরে( ভাড়া বাসায়) গলায় ফাঁস নিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে। নিহত তানিয়া শাহজাদপুর পৌর শহরের হালিয়াঘাটি গ্রামের সিএনজি চালক রতন শেখের মেয়ে।

নিহত তানিয়া ও তার ছোট ভাইকে নিয়ে তার মা খাদিজা বেগম দরগাহপাড়া মহল্লায় আকরাম হোসেনের বাড়িতে ৩ বছর যাবত ভাড়া থাকতো। তানিয়ার মা ঝিয়ের কাজ করতো।

বিজ্ঞাপন

জানা যায়, আজ শনিবার দুপুর আনুমানিক দেড়টায় তানিয়ার মা খাদিজা বেগম বাড়িতে ফিরে ঘরে দরজা বন্ধ পেয়ে মেয়ে তানিয়াকে ডাকাডাকি করলে তার কোন সারা না পেয়ে জানালা দিয়ে উঁকি দিয়ে দেখেন আড়ার সাথে তানিয়ার দেহ ঝুলছে। পরে তার মায়ের আত্মচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে দরজা ভেঙে ঘরে প্রবেশ করেন।

খবর পেয়ে শাহজাদপুর থানার পরিদর্শক তদন্ত আসলাম হোসেনের নেতৃত্বে উপ-পরিদর্শক সারোয়ার সহ পুলিশের একটি ঘটনাস্থলে উপস্থিত হয়। পরে ঘটনাস্থল পরিদর্শন করেন শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান।

নিহত তানিয়ার মা অভিযোগ করে বলেন, পার্শ্ববর্তী পাঠানপাড়া গ্রামের ইউসুফ আলীর স্ত্রী হাসিনা বেগম গতকাল শুক্রবার তানিয়াকে ডেকে নিয়ে বকাঝকা করেন। তারপর থেকেই তানিয়া বিমর্ষ ছিল।

বিজ্ঞাপন

প্রতিবেশীরা জানান, স্থানীয় হাসান গোস্তের দোকানের কর্মচারী ইউসুফের সাথে পরকীয়া প্রেমের অভিযোগ তুলে তার স্ত্রী হাসিনা বেগম তানিয়ার সাথে দুর্ব্যবহার করে থাকতে পারে। একারণেই হয়তো তানিয়া আত্মহত্যা করে থাকতে পারে।

আজ দুপুরে তানিয়া বাড়িতে কাজ করার সময় অন্যর বাড়িতে ঝিয়েরে কাজ করা মায়ের সাথে দেখা করে বাড়িতে ফিরে আসে। কিছুক্ষণ পর তানিয়ার মা বাড়িতে এসে ঘরের দরজা বন্ধ অবস্থায় দেখতে পায়।
পাঠানপাড়া গ্রামের অভিযুক্ত ইউসুফের বাড়িতে গিয়ে তার ঘর তালাবন্ধ দেখা যায় এ সময় বাড়ির লোকজন বাড়িতে ছিল না।

এই ঘটনায় শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান বলেন, তানিয়ার ঝুলন্ত লাশ নামিয়ে সুরতহাল করা হয়েছে। মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হবে আগামীকাল ময়নাতদন্তের জন্য নিহত তানিয়ার লাশ সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেসা মুজিব হাসপাতালে প্রেরণ করা হবে।

বিষয়ঃ:

শীর্ষ সংবাদ:
এনায়েতপুরে নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার বিশ্ব মা দিবস আজ কুমিল্লার মেঘনায় মেঘনা লাইফ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন হোমনায় নদীতে ২০ হাজার মাছের পোনা অবমুক্ত করলেন মাওলানা রফিক উল্লাহ আফসারী ইউপি সদস্যদের চেয়ারম্যানের বিপক্ষে অনাস্থার বিরুদ্ধে প্রতিবাদ সভা সাতক্ষীরায় আনুষ্ঠানিকভাবে আম সংগ্রহের উদ্বোধন বিশ্ব রেডক্রস ও রেড ক্রিসেন্ট দিবস উপলক্ষে সাতক্ষীরায় বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা ঢেউ খেলানো রাস্তা যেন মৃত্যুর ফাঁদ সাংবাদিকদের দীর্ঘক্ষণ অপেক্ষা করিয়ে চরম ভোগান্তি দিলেন মিজানুর রহমান মাসুম বেলকুচি উপজেলা নির্বাচনে সেরাজুলের আনারস প্রতিকে ভোট চান মোশারফ সখীপুরে আ’লীগের দুইপক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া, পাল্টা-পাল্টি মামলা হোমনার ভিটি কালমিনা ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সুপেয় পানি বিতরণ করলো এনায়েতপুর থানা ইয়ূথ ফোরাম ১৭নং ওয়ার্ড কাউন্সিলর’র বড় পুত্র সাইম আলী সানির শরবত বিতরণ কাটাখালী পৌরসভা উপ-নির্বাচনে প্রথম নারী মেয়র রাবেয়া সুলতানা মিতু ঢাকা কলেজ ছাত্রদলের খাবার স্যালাইন ও পানি বিতরণ শাহজাদপুর দরগা পাড়ায় গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যা ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে সিরাজগঞ্জে সমাবেশ পথচারীদের মাঝে হাজারীবাগ থানা ছাত্রলীগের খাবার স্যালাইন ও পানি বিতরণ বেলকুচি রিপোর্টার্স ইউনিটির নবগঠিত কার্যকারী পরিষদ গঠন